সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে মোবাইল কোর্টে ভুয়া ডাক্তারসহ তিন জনকে সাজা ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

দোয়ারাবাজারে মোবাইল কোর্টে ভুয়া ডাক্তারসহ তিন জনকে সাজা ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

এম এ মোতালিব ভুঁইয়া ::
দোয়ারাবাজারে মোবাইল কোর্টে ভুয়া ডাক্তারসহ তিন জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান ও পুলিশের হাতে এক বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

বৃহস্পতিবার উপজেলার লক্ষিপুর ইউনিয়নের চক বাজার এলাকা থেকে এক ভূয়া ডাক্তার ও তার সহযোগীকে এলাকাবাসী আটক করে সুনামগঞ্জ ড্রাগ সুপার সিকদার কামরুল ইসলাম ও অফিস সহকারী ফাহিম মিয়ার নিকট ধরিয়ে দেন পরে ড্রাগ সুপার আটককৃতদের উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে নিয়ে আসেন।

আটকৃত ভূয়া ডাক্তার হবিগঞ্জ সদর উপজেলার সার্কিট হাউজ রোড এলাকার ২৯ নং বাসার অরেন্দ্র মহালদারের পুত্র অপু মহালদার(৩০)। তার সহযোগী সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দক্ষিন শ্রীপুর ইউনিয়নের বুরুঙ্গাপাড়া গ্রামের জহিরুল ইসলামের পুত্র মো.আব্দুস ছালাম(২৮) ।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মহুয়া মমতাজ ভূয়া ডাক্তার অপু মহালদারকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও আব্দুস ছালামকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

একই দিনে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের রামসাইরগাঁও গ্রামের মাসুক মিয়ার পুত্র কামরুল ইসলাম(২৫) বাংলাবাজারে ব্যাবসায়ীদের কাছ থেকে চাদা আদায় করে এবং ব্যাবসায়ীদের উপর হামলা করায় বাজারের ব্যাবসায়ী সমিতির লোকজন তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

সন্ধায় উপজেলা সহকারী কমিশনার(ভুমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত কুমার বিশ্বাস আসামী কামরুল ইসলামকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। একই দিনে দোয়ারাবাজার থানার এএসআই সুমন অধিকারী ও বজলুল করিমের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিত্বে লক্ষীপুর বাজার এলাকা থেকে ১৪লক্ষ টাকা জরিমানাসহ এক বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতার কৃত সাজাপ্রাপ্ত আসামী হলো লক্ষিপুর ইউনিয়নের আকিলপুর গ্রামের সুলতান আলীর পুত্র মো.আনোয়ার হোসেন(৪০)।
দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস সত্যতা স্বীকার করে বলেন অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com